বৃথা আমার জনম গেল -(২)
তোমার পিছি লাগি,
তুমি মোর হৃদয়মম হবে
তাই ভাবি নিশি জাগি -(২)


দু'পায় - দু'পায় হেঁটে যাবে
যাবে জীবন সাথী,
মোর প্রিয়তমা বসে আছে
আছে মালা গাঁথী !!
যব, হাসে-লাসে সে মোর
পিছে থাকে--------(২)


প্রেম-মোহনার কূলে,
শরতের হাওয়া বয়ে চলে তব--(২)
হৃদয় গগন তলে !
ওগো হৃদয় গগন তলে !!


      তারিখ -১২/১১/২০০৬
      স্থান -চন্ডিপুর, মণিরামপুর, যশোর-৭৪০০